বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, খন্দকার মোশাররফের উপর হামলা মানে দলের স্থায়ী কমিটির ওপর হামলা এবং বিএনপি’র উপর হামলা।

মির্জা ফখরুল বলেন, এই হামলার মাধ্যমে আওয়ামী লীগ প্রমাণ করেছে তাদের চরিত্রের কোনো পরিবর্তন হয়নি। এমনকি তারা ভিন্ন দল ভিন্ন মতকে দমন করার জন্য চরম সন্ত্রাসের আশ্রয় নিয়েছে। এর মধ্য দিয়ে তারা স্বৈরাচারী ও ফ্যাসিবাদী রাষ্ট্র তৈরি করতে চায়।

রোববার রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এর আগে গতকাল শনিবার ৭ মে কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদের পাশে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের ওপর হামলার ঘটনা ঘটেছে। যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

বিএনপি মহাসচিব বলেন, এই অনির্বাচিত সরকার তাদের ক্ষমতাকে আবারো কুক্ষিগত করার জন্য এখন থেকেই তারা সন্ত্রাসের আশ্রয় নিয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ যে সকল কথা বলে সে সকল কথা তারা কোনো দিন রাখে না, এটা হচ্ছে তাদের চরিত্র।

সয়াবিন তেলের দাম বাড়ার প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, সয়াবিন তেলের মূল্য বৃদ্ধির অমানবিক এবং এর মূল কারণ হচ্ছে সরকার অমানবিক দুর্নীতিবাজ। সরকার জনগণের উপর ভয়াবহভাবে অত্যাচার চালাচ্ছে, এক লাফে ৩৮ টাকা বৃদ্ধি করা হয়েছে। টিসিবি ১২০ টাকায় বিক্রি করলেও খোলাবাজারে ২২০ টাকায় পাওয়া যাচ্ছে না।

তিনি বলেন, বর্তমান সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। আওয়ামী লীগের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব নয়। আমরা আগেও বলেছি, আওয়ামী লীগ সরকারের অধীনে বিএনপি আর কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না।

আওয়ামী লীগ সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ নির্বাচন কমিশনের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে বলে উল্লেখ করেন বিএনপি মহাসচিব।

Previous articleমানিকগঞ্জের ঘিওরে স্ত্রীসহ দুই মেয়েকে জবাই করে হত্যা, স্বামী গ্রেফতার
Next articleসাপাহারে ফিলিং স্টেশনগুলোতে অকটেন ও পেট্রোল জাতীয় জ্বালানী তেলের তীব্র সংকট
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।