শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগ, আ'লীগের প্রতিবাদ সভা

কালিহাতীতে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগ, আ’লীগের প্রতিবাদ সভা

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাজাহান মিয়ার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিয়ে কটুক্তিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগ এনে প্রতিবাদ সভা করেছে বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মীরা।

রবিবার (৮ মে) দুপুরে উপজেলার বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ের সামনে বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছোহরাব আলীর সভাপতিত্বে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য আরিফুল রহমান লিটন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইমরান হোসেন, বীরবাসিন্দা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আনোয়ার হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি আঃ রহিম, সাধারণ সম্পাদক জামাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি টুটুল, ইউপি সদস্য মাসুদ, সাবেক ইউপি সদস্য খালেক বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ সহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় বক্তারা অভিযোগ করে বলেন আগামী ১৬ মে বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে শনিবার ৭ মে বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে এক বর্ধিত সভার আয়োজন করা হয়। সেখানে বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাজাহান মিয়া তার বক্তব্যে বলেন শেখ হাসিনা সরকার ভোট ছাড়া সরকার, শেখ হাসিনা সরকার স্বৈরাচারী সরকার।

বক্তারা আরও বলেন, এ কথা বলার সাথে সাথে বর্ধিত সভায় উপস্থিত নেতৃবৃন্দরা তাৎক্ষণিক প্রতিবাদ করে এবং ক্ষিপ্ত হয়ে তাকে বর্ধিত সভা থেকে বের করে দেয়। এনিয়ে বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মীদের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে। এসময় প্রতিবাদ সভায় বক্তারা অনতিবিলম্বে শাজাহানের বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থাসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এছাড়াও শাজাহানের বিরুদ্ধে মামলা দায়ের করবেন বলেও বক্তারা জানান। এবিষয়ে বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাজাহানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এ কথা বলিনি। সভাপতি ছোহরাবের সাথে আমার দ্বন্দ। একারনে তারা এ কথা আমার বিরুদ্ধে রিউমার ছড়াই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments