মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে মাটি চাপা পড়ে ২ শ্রমিকের মৃত্যু

টাঙ্গাইলে মাটি চাপা পড়ে ২ শ্রমিকের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: টাঙ্গাইলে নির্মাণাধীন ভবনের সেফটিক ট্যাংকের কূপ খননের সময় মাটির নীচে চাপা পড়ে দু’জন শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল শহরের আশেকপুরে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

নিহতরা হলেন, টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাশিল গ্রামের ঝটু পালের ছেলে আনন্দ পাল (৫৫) ও আন্নাত পালের ছেলে নিধন পাল (৪০)।

আহতরা হলেন, একই এলাকার মিলন পাল, নওসুনি পাল ও বিমল পাল।

স্থানীয়রা জানান, আশেকপুর ইন্দারাপাড়ার বাসিন্দা নজরুল ইসলামের বাড়িতে একটি বহুতল ভবন নির্মাণের কাজ চলছে। দুপুরে পাঁচজন শ্রমিক ওই নির্মাণাধীন ভবনের সেফটিক ট্যাংকের কূপ খননের জন্য মাটি খুঁড়ছিলেন। তাদের মধ্যে আনন্দ পাল ও নিধন পাল মাটি খুঁড়ে অন্তত ১০ ফুট গভীরে চলে যান। হঠাৎ চারদিক থেকে মাটি ধসে পড়লে তারা মাটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। এলাকাবাসী তিনজনকে উদ্ধার করতে সক্ষম হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ভেকু দিয়ে মাটি সরিয়ে নিহত দু’জনের লাশ উদ্ধার করেন।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক রেজাউল করিম জানান, নির্মাণাধীন ভবনের সেফটিক ট্যাংকের কূপ খনন করতে গিয়ে মাটির নিচে চাপা পড়ে তাদের মৃত্যু ঘটে। নিহতদের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

টাঙ্গাইল সদর থানার ওসি (তদন্ত) শামীম হোসেন জানান, লাশ দু’টি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments