এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পর্যটন কেন্দ্র কুয়াাকাটার আবাসিক হোটেল এ, আর, খান, থেকে পতিতা সহ চার জনকে আটক করেছে মহিপুর থানা পুলিশ। সোমবার রাত ৯ টার দিকে হোটেলে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

অটকৃতরা হল হোমাহমুদ ফরাজী, ফারুক, চাঁদনী ও মুক্তা। এদের বাড়ি খুরনা, বরিশাল, আমতলী ও পাথরঘাটায় বলে পলিশ জানিয়েছেন।

জানা যায়, হোটেল এ, আর, খান মূল মালিকের কাছ থেকে ৪০ লক্ষ টাকার বিনিময়ে ৫ বছরের জন্য ফজলুর করিম ফারুক হোটেলটি পরিচালনা করে আসছেন, আবাসিক হোটেলের আড়ালে দীর্ঘ দিন ধরে পতিতা ব্যবসা করে আসছেন এই ভারাটিয়া মালিক। ফারুকের পিতার নাম মৃত হাতেম আলী। বরিশালের কাউনিয়া ২ নং ওয়াডর্ডের বাসিন্দা। সেসময় লতাচাপলী ইউনিয়নের বজলুর রহমানসহ আরো কিছু লোক পুলিশী অভিযান টের পেয়ে সটকে পড়ে বলে স্থানীরা জানিয়েছেন।

মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার আবুল খায়ের বলেন,এদের চারজনের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার তাদেরকে কলাপাড়া জুডিসিয়াল আদালতে প্রেরন করা হয়েছে।

Previous articleশ্রীলঙ্কায় কারফিউ উপেক্ষা করে সরকারবিরোধী বিক্ষোভ অব্যাহত
Next articleমুদি ব্যবসায়ীর গোডাউনে ১৮ হাজার লিটার ভোজ্যতেল জব্দ, জরিমানা ২০ হাজার টাকা!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।