বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জের করিমগঞ্জে কলেজছাত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে আপলোডের অভিযোগে মো: আউয়াল মিয়া (৩৮) নামে এক চা বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক আউয়াল উপজেলার জয়কা ইউনিয়নের খোজারগাঁও গ্রামের মৃত আনফর আলীর ছেলে।

জানা গেছে, একাধিক সন্তানের জনক আউয়ালের দুই স্ত্রী রয়েছে। তার এক বিবাহিত ছেলেও রয়েছে। এদিকে ওই ছাত্রী ঢাকার একটি কলেজে পড়ালেখা করেন। ঈদে বাড়িতে এলে চা বিক্রেতা আউয়াল তাকে উত্যক্ত করতে থাকেন। এক পর্যায়ে ওই ছাত্রীর ছবি সংগ্রহ করে তার ছবির সাথে এডিট করে নিজের ফেসবুক আইডিতে আপলোড করেন।

এ ঘটনায় ওই ছাত্রী গত বুধবার করিমগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ করেন। ইউএনও বিষয়টি করিমগঞ্জ থানা পুলিশকে জানালে বৃহস্পতিবার রাতে আউয়াল মিয়াকে আটক করা হয়।

এ প্রসঙ্গে করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী জানান, আউয়াল মিয়াকে রাতে আটক করা হয়েছে। তার মোবাইল পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। ঘটনার সত্যতা পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Previous articleকেশবপুরে স্বামীর ছুরিকাঘাতে গৃহবধূর মৃত্যু
Next articleপাঁচবিবিতে আম বোঝাই পিকআপ ও হানিফ পরিবনের মুখোমুখি সংঘর্ষ, পিকআপ চালক নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।