শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে আম বোঝাই পিকআপ ও হানিফ পরিবনের মুখোমুখি সংঘর্ষ, পিকআপ চালক নিহত

পাঁচবিবিতে আম বোঝাই পিকআপ ও হানিফ পরিবনের মুখোমুখি সংঘর্ষ, পিকআপ চালক নিহত

প্রদীপ অধিকারী/শফিকুল  ইসলাম : জয়পুরহাটের পাঁচবিবিতে আম বোঝাই পিক ভ্যান ও হানিফ পরিবহনের মুখোমুখী সংঘর্ষে শরিফ রহমান সাগর (৩৮) নামের পিকআপ ভ্যানের চালক নিহত হয়েছে। সাগর নীলফামারী জেলার নতুন বাবুপাড়া গ্রামের আজিজার রহমানের ছেলে। এ ঘটনায় হানিফ পরিবহণের ড্রাইভারসহ আহত হয়েছে ৩জন।

শুক্রবার ১৩ ই মে সকালে উপজেলার হিলি- জয়পুরহাট সড়কের বাগজানার মাস্টার পাড়া( দক্ষিনপাড়া) নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পাঁচবিবি ফায়ার সার্ভিসের উদ্ধারকারী ইউনিট দল আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতরা হলেন, হানিফ পরিবহনের ড্রাইভার কালাই উপজেলার নিচিন্তা গ্রামের নয়ন (৪৫), বাগজানা গ্রামের শোভন মহন্তের ছেলে জিৎ মহন্ত(১১) ও অজ্ঞাত আম ব্যবসায়ী ।

স্থানীয় ইউপি সদস্য আরিফ হোসেন জানান, হিলি থেকে ছেড়ে যাওয়া ঢাকা অভিমুখী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো ব ১৪৮৭০৯) এবং জয়পুরহাট থেকে হিলি অভিমুখী আসা কাঁচা আম বোঝায় ( ঢাকা মেট্রো ন,১৭-৬৩১৭) একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটলে পিকআপ ভ্যানটি হানিফ পরিবহনের নিচে চাপা পড়লে ঘটনাস্থলেই পিকআপ চালক নিহত হয়। এসময় হানিফ পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দোকান ঘরের ভিতর ঢুকে পড়লে দোকান ভেঙ্গে তছনছ হয়।

পাঁচবিবির থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে দূর্যোগ আবহাওয়ার কারণে দুটি পরিবহনই দ্রুত্র বেগে চলায় এ দূর্ঘটনা ঘটে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments