জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশ পরিবারের কৃতি সন্তান যারা পরীক্ষায় ভালে ফলাফল করেছে তাদের জন্য মেডেল, মেধাবৃত্তি এবং ফুলেল সংবর্ধনা প্রদান করা হয় ।গতকাল সকাল ১১ পুলিশ লাইন্স হলরুমে ২০২১ সালের এস এস সির ১২জন এবং এইচ এস সি পরীক্ষায় ১৬জন মোট ২৮ জন সহ তাদের বাবা মাকেও সম্মানিত করা হয় ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ । তিনি তাঁর বক্তব্যে বলেন উন্নত দেশ বিনির্মানে ও শিক্ষিত জাতি গঠনে প্রয়োজন মানসম্মত শিক্ষার। আর প্রয়োজন শিক্ষার্থীদের প্রণোদনা ও উৎসাহ প্রদান। বলা হয় যে, “যেখানে গুণের কদর নেই সেখানে গুণীর জন্ম হয় না”। এই দর্শনকে সামনে রেখে রংপুর মেট্রোপলিটন পুলিশ আয়োজন করে একটি উৎসাহ প্রদায়ী ও মনোজ্ঞ মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান। কমিশনার আরো বলেন আমাদের সন্তান যেমন আমাদের ভবিষ্যৎ, তেমনি আমাদের সন্তান উন্নত বাংলাদেশের ভবিষ্যৎ নাগরিক। পুলিশের মত ব্যস্ত ও ঝুঁকিপূর্ণ পেশায় নিয়োজিত থেকে অধিকাংশ পুলিশ সদস্যই পরিবারের সদস্যদের সময় দিতে পারেন না। তা সত্তে¡ও সকল প্রতিবন্ধকতাকে জয় করে পুলিশ সদস্যদের সন্তানরা প্রতিবারের ন্যায় এবারও এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। তাদের পিতা মাতাকেও শ্রদ্ধা জানাই ।আর এই সন্তানদের ভালো ফলাফলের মধ্যে দিয়ে গোটা আরপিএমপিকে সম্মাণিত করেছে ।

অভিভাবকদের মধ্যে অনুভূতি ব্যক্ত করেন পুলিশ পরিদর্শক ফারুক খলিল, কৃতিত্ব অর্জনকারী পুলিশ পরিবারের সংবর্ধনা প্রাপ্ত সন্তানদের মধ্যে অনুভূতি ব্যক্ত করেন ২০২১ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫.০০ প্রাপ্ত শিক্ষার্থী তাহিয়া তাসনিম ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ এর উপ-পুলিশ কমিশনারবৃন্দ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দসহ সকল সিনিয়র অফিসার ও র্ফোস।

Previous articleপাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারকে অর্থ দিলেন এমপি দুদু
Next articleভারতের গম রফতানি বন্ধের সিদ্ধান্ত বাংলাদেশের জন্য প্রযোজ্য নয়: বাণিজ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।