আব্দুল লতিফ তালুকদার: ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেলেন ‘ভাদাইমা’ খ্যাত কমিডিয়ান আহসান আলী (৫০)। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

রোববার(২২মে) দুপুরে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন তার শ্যালক জজ আলী। আহসান আলী দুই স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের দাইন্যা রামপাল গ্রামে তার জন্ম।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তিনি মরণ ব্যাধি ক্যানসারে ভুগছিলেন। এছাড়াও তার লিভারে পানি ধরে ছিল। দাইন্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন জানান, মরদেহ হাসপাতালে আছে। বাড়িতে নেওয়ার প্রক্রিয়া চলছে।

জানা যায়, এক সময় আহসান কৃষি কাজ করে সংসার চালাতেন। প্রথমে তিনি নিজের টাকায় ২০০২ সালের দিকে ক্যাসেট বের করার মাধ্যমে তিনি ‘ভাদাইমা’ হিসেবে পরিচিতি লাভ করেন। বাড়তে থাকে জনপ্রিয়তা। এর পর থেকে তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। দেশের গন্ডি পেরিয়ে বিদেশেও তার জনপ্রিয়তা কম ছিল না। ইউটিউবে এখন তার হাজারো কমিডিয়ান সিরিয়াল। তার মৃত্যুতে ভক্তরা শোক জানিয়েছেন।

Previous articleআক্কেলপুরে বিএনপির কেন্দ্রীয় নেতাকে অবাঞ্ছিত ঘোষণা, কুশপুত্তলিকা দাহ
Next articleউল্লাপাড়ায় অটোচালক আলমের হত্যাকারী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।