শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসাপাহার সদর ইউনিয়নে উম্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

সাপাহার সদর ইউনিয়নে উম্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

বাবুল আকতার: ‘সময়মত দেব কর, ইউনিয়ন হবে স্বনির্ভর’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহার উপজেলার সদরের ১ নং সাপাহার ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় সদর ইউনিয়ন পরিষদ সভা কক্ষে ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলামের সভাপতিত্বে ওই বাজেট সভা শুরু হয়। এসময় সাপাহার ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থ বছরের জন্য বাজেট সার-সংক্ষেপ পেশ করেন ইউপি সচিব মহিদুল হক। এতে রাজস্ব আয় ধরা হয়েছে ৫৪ লক্ষ ৯৩ হাজার ৪৮৬ টাকা, উন্নয়ন আয় ধরা হয়েছে ৩ কোটি ৩৮ লক্ষ টাকা এবং গত বছরের উদ্বৃত্ত ধরা হয়েছে ৯ লক্ষ ৪৪ হাজার ৭১২ টাকা। রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৪২ লক্ষ ৪৮ হাজার ৫৮৬ টাকা এবং উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৪২ লাখ ৪০ হাজার টাকা। উদ্বৃত্ত ১৭ লক্ষ ৪৯ হাজার ৬১২ টাকা।

উক্ত বাজেট সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী, দিঘীরহাট কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুন নূর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোওয়ার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওমর আলী মোল্লা, বিশিষ্ট সমাজ সেবক মোতাহার হোসেন চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক নুরুল হক মাস্টার, সাবেক প্রধান শিক্ষক মোতাহার হোসেন, সাবেক প্রধান শিক্ষক আব্দুল খালেক, জেলা পরিষদ সদস্য ফাইমা পারভীন উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মী, অন্যান্য রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা-কর্মী, বিশিষ্ট জন, সুধীজন সহ সকল ইউপি সদস্য-সদস্যা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে ২০২২-২০২৩ অর্থ বছরের জন্য এ ইউনিয়ন পরিষদের প্রস্তাবিত খসড়া বাজেটিতে কোন প্রকার সংশোধনী না থাকায় সর্বসম্মতিক্রমে চুড়ান্ত বাজেট হিসেবে গ্রহণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments