বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে ৬টি ক্লিনিক সিলগালা

সোনারগাঁওয়ে ৬টি ক্লিনিক সিলগালা

গিয়াস কামাল: স্বাস্থ্য মন্ত্রণালয়ে নির্দেশের পর সোনারগাঁও উপজেলার বিভিন্ন বে-সরকারি হাসপাতাল ও ক্লিনিকে অভিযান চালিয়ে প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ৬টি বে-সরকারি ক্লিনিক সিলগালা করে দিয়েছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ।

সোমবার (৩০ মে) দিনব্যাপী উপজেলার বিভিন্ন হাসপাতাল ও ডায়গনিষ্টিক ক্লিনিকে অভিযান চালিয়ে ৬টি ক্লিনিককে সিলগালা করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইব্রাহিম এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাবরিনা আক্তার, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাক্তার সজিব রায়হানসহ বিভিন্ন কর্মকর্তা ও পুলিশ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সজিব রায়হান জানান, সোনারগাঁও উপজেলার বিভিন্ন হাসপাতাল ক্লিনিক ও ডায়গনিষ্টিক কমপ্লেক্সে অভিযান চালিয়ে প্রয়োজনীয় কাগজপত্র না থাকার কারণে মোগরাপাড়া চৌরাস্তার গ্রিনলাইফ হাসপাতাল, মাল্টিকেয়ার, ইসলামী ডায়গনেষ্টিককে অভিযান চালিয়ে প্রয়োজনীয় কাগজপত্র না থাকার কারণে সিলগালা করা হয়।

এছাড়া সাদিপুর নয়াপুর বাসষ্ট্যান্ড এলাকার আল সাফা, আল তাহাহ ও বারদী মর্ডান কমপ্লক্সে অভিযান চালিয়ে প্রয়োজনীয় কাগজপত্র ও অস্বাস্থ্যকর পরিবেশের কারণে সিলগালা করা হয়। তিনি আরো জানান, তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments