শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকালাইয়ে এক বাড়ির আগুনের পুড়ল ৪ বাড়ি

কালাইয়ে এক বাড়ির আগুনের পুড়ল ৪ বাড়ি

শফিকুল ইসলাম: জয়পুরহাটে কালাই উপজেলায় আহম্মেদাবাদ ইউনিয়নের মুড়াইল গ্রামে একটি বাড়ীর আগুনে ৪টি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট আগুনের সুত্রপাত ঘটেছে। সোমবার রাতে ওই গ্রামে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। তবে ওই ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

নিশ্চিন্তা-ইটাখোলা রাস্তা থেকে মুড়াইল গ্রামে প্রবেশের রাস্তা সংস্কারের কাজ চলমান থাকায় খবর পেয়েও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে সঠিক সময়ে পৌছিতে পারেনি। সে কারনে আগুন নিভাতে অনেক বেগ পেতে হয়েছে গ্রামবাসীদের। আর ক্ষতিও হয়েছে অনেক।

ঘটনার পরেরদিন মঙ্গলবার সকালে কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুদার ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্ল্যা ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারদের সাহায্যের আশ্বাস দিয়েছেন।  অগ্নিকান্ডের ঘটনায় মুড়াইল গ্রামের মোতালেব হোসেন, আব্দুল মজিদ, মোফাজ্জল হোসেন ও সালমা বেগমের বসতবাড়ির টিনের চালা থেকে শুরু করে ঘরে রক্ষিত সকল প্রকার আসবারপত্র পুড়ে গেছে। ক্ষতিগ্রস্তদের দাবি, রাতের অগ্নিকান্ডে ওই চার বাড়ীতে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আহম্মেদাবাদ ইউনিয়নের সাবেক সদস্য ওই গ্রামের বাসিন্দা রফিকুল ইসলাম বলেন, রাত সাড়ে ১১টার দিকে প্রথমে মোতালেবের বাড়ীতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে। পরে সেখান থেকে আশপাশের আরও তিনজনের বাড়ীতে সেই আগুন ছড়িয়ে পড়ে। কালাই ও ক্ষেতলালের ফায়ার সার্ভিস অফিসে খবরও দেওয়া হয়। কিন্তু মুল সড়ক থেকে গ্রামে প্রবেশের রাস্তায় কাজ চলমান থাকায় তারা ঘটনাস্থলে আসতে দেরি করেছে। তাই আগুন নিভাতে অনেক সময় লেছে। ততক্ষনে ওই চার বাড়ীর সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন বলেন, অগ্নিকান্ডের ঘটনায় চারটি বসতবাড়ী পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমান এই মহুর্তে বলা যাচ্ছে না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments