শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাধর্ষণ করতে যাওয়ায় কৃষকের গোপনাঙ্গ কেটে দিলেন গৃহবধূ

ধর্ষণ করতে যাওয়ায় কৃষকের গোপনাঙ্গ কেটে দিলেন গৃহবধূ

বাংলাদেশ প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রামে ধর্ষণচেষ্টার অভিযোগে চাঁদ মোহাম্মদ (৫৫) নামে এক কৃষকের গোপনাঙ্গ কেটে দিয়েছেন এক গৃহবধূ।

সোমবার দিবাগত মধ্যরাতে উপজেলার বড়াইগ্রাম সদর ইউনিয়নের প্রতাপপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় চাঁদ মোহাম্মদকে উদ্ধার করে প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ও পরে ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়া নির্যাতনের শিকার ওই নারীও আহত অবস্থায় বড়াইগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গোপনাঙ্গ হারানো চাঁদ মোহাম্মদ উপজেলার প্রতাপপুর গ্রামের মৃত সোহরাব কারিগরের ছেলে।

স্থানীয়রা জানায়, অভিযুক্ত ও নির্যাতনের শিকার নারী প্রতিবেশী। সোমবার রাতে তাদের চিৎকার-চেঁচামেচি শুনে প্রতিবেশীরা রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চাঁদ মোহাম্মদের অবস্থার অবনতি হলে প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ও পরে মঙ্গলবার সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন ওই নারী জানান, বছর দুয়েক আগে তার স্বামী মারা গেছেন। অনেক আগে থেকে চাঁদ মোহাম্মদ তাকে বিরক্ত করে আসছিলেন। সোমবার রাতে প্রকৃতির ডাকে ঘরের বাইরে বের হলে বাড়িতে কেউ না থাকার সুযোগে সে আমাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। বাধা দিলে সে গলায়, হাতে কামড়ে ও গলা টিপে হত্যার চেষ্টা করে। পরে কোনো উপায় না দেখে হাতের কাছে থাকা অস্ত্র দিয়ে তার গোপনাঙ্গ কেটে ফেলতে বাধ্য হন।

এ প্রসঙ্গে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments