শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মুলাদীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: বরিশালের মুলাদীতে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার বেলা ১২টার দিকে উপজেলার বাটামারা ইউনিয়নের তয়কা গ্রামের আশরাফ আলী হাওলাদারের বাড়ি থেকে তাঁর স্ত্রী রেহানা বেগমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। স্বামীর সাথে অভিমানে রেহানা বেগম আত্মহত্যা করেছে বলে দাবি করেছেন পরিবারের সদস্যরা।

আশরাফ আলী হাওলাদার জানান, গত মঙ্গলবার তাঁর বাবা ইউসুফ হাওলাদার মারা যান। বৃহস্পতিবার বাবার কুলখানী অনুষ্ঠিত হওয়ার কথা। বুধবার বেলা ১১টার দিকে কুলখানীর খরচ নিয়ে ছোট ভাই ইয়াসিন হাওলাদারের সাথে কথা চলছিলো। কে কত খরচ দেবে এনিয়ে দুই ভাইয়ের মধ্যে কথার কাটাকাটি হয়। ওই সময় স্ত্রী রেহানা বেগম দেবর ইয়াসিনের পক্ষ নিয়ে কথা শুরু করেন। বিষয়টি নিয়ে আশরাফ আলী হাওলাদার স্ত্রীকে গালমন্দ করে মাঠে চলে যান। পরে রেহানা বেগম ঘরের মধ্যে দরজা বন্ধ করে ফ্যানের সাথে ওরণা জড়িয়ে ঝুলে পড়েন। রেহানা বেগমের ছেলে-মেয়েরা বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেন। তাঁরা মায়ের সাড়া শব্দ না পেয়ে ডাকচিৎকার শুরু করে। পার্শ্ববর্তী লোকজন এসে দরজা ভেঙে রেহানা বেগমকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখ পুলিশে সংবাদ দেন।

স্বজন ও প্রতিবেশিদের ধারণা, স্বামীর সাথে অভিমান করে রেহানা বেগম আত্মহত্যা করেছেন। মুলাদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সমীর কুমার দাস বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেরে বাংলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments