বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপরকীয়ায় আসক্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করে থানায় স্বামীর আত্মসমর্পণ

পরকীয়ায় আসক্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করে থানায় স্বামীর আত্মসমর্পণ

ফজলুর রহমান: স্ত্রীর পরকীয়ার ঘটনাকে কেন্দ্র করে ভোর রাতে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে সকালে থানায় হাজির ঘাতক স্বামী। ঘটনাটি ঘটেছে রংপুরের পীরগাছা উপজেলার অন্নদানগর ইউনিয়নের খামার নয়াবাড়ি বাগানবাড়ি গ্রামে।

পরকীয়াকে কেন্দ্র করে হত্যার বিষয়টি নিশ্চিত করেন পীরগাছা-কাউনিয়ার দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ। এলাকাবাসি ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার ওই গ্রামের আজিজুল ইসলামের মেয়ে আয়শা বেগম(৩৬) ঢাকায় থাকার সুবাধে ঠাকুরগাঁ জেলার বশির উদ্দিনের ছেলে মাইনুদ্দিন(৪৩) এর সাথে ভালোবেসে বিয়ে করে প্রায় ২০ বছর আগে। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তাদের সংসার জীবনে আয়শা বেগম একাধিক পরকীয়ায় জড়িয়ে পড়েন। এতে তার স্বামী বাধা প্রদান করে আসছিলেন। তার পরকীয়ার বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া বিবাদ লেগেই থাকত।

শুক্রবার(৩ জুন) ভোর রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী মাইনুদ্দিন তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন। পরে তিনি সকালে থানায় হাজির হয়ে আত্মসর্ম্পণ করেন। স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে হত্যার সর্বোচ্চ শাস্থি পেতে রাজি আছেন বলে পীরগাছা থানা পুলিশকে জানান ঘাতক স্বামী মাইনুদ্দিন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments