শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাপ্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে তাহিরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে তাহিরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

আহম্মদ কবির: বিএনপি ও তাদের দোসর কর্তৃক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটুক্তির প্রতিবাদে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার(৪টা জুন)বিকেল ৪ টায় তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে,পুনরায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সমাবেশে আলী মর্তুজার সভাপতিত্বে ও শফিকুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য জনাব মোতাহার হোসেন আখন্জি শামিম,তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, একলাছুর রহমান তারা, আওযামীলীগ দপ্তর সম্পাদক রমেন্দ্র ণারায়ন বৈশাখ,সহঃ দপ্তর সম্পাদক শাহিন রেজা, আওয়ামী লীগের সম্মানিত সদস্য জনাব রফিকুল ইসলাম, সেলিম আখন্জি, আজিজুল হক, মিজানুর রহমান, শ্রমীকলীগ তাহিরপুর উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান মতি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইমরান হোসেন দীপক, সহঃ সাধারন সম্পাদক সামায়ুন কবির, সদর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারন সম্পাদক এমদাদ নুর, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি আহসানুজ্জামান শোভন সাধারন সম্পাদক আবুল কাশেম, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি রাজন চন্দ, সম্মানিত সদস্য পুলক,উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি রোবেল, যুবলীগ নেতা নিপু মিয়া, সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা বলেন

বিএনপি সরকার পতনের দাবিতে একের পর এক সভা-সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে উসকানিমূলক বক্তব্য দিচ্ছে। ছাত্রদল নেতাকর্মীরা ‘পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ এমন স্লোগান দিচ্ছে।তাদের এই দুঃস্বাহস দেখে আওয়ামী লীগ আজ স্তম্ভিত। আমরা আজকের এই সভা থেকে বি এনপির দুষরদের কে হুসিয়ার করে বলতে ছাই, যারা বি এনপি কে নিয়ে লাফালাফি করছো তাদেরকে সমুছিন কঠিন জবাব দেওযা হবে রাজপথে।বি এনপির দালালেরা সাবধান হয়ে যাও নতুবা পিটের চামরা থাকবেনা। আগামীতে যেন বিএনপি এবং দলের ষড়যন্ত্র কারীরা মাঠে দাঁড়াতে না পারে, সে জন্য নেতাকর্মীদের কঠোর অবস্থানে থাকতে হবে।সকল ষড়যন্ত্র কে পরাস্থ করে আবারো শেখ হাসিনার সরকার ঘটন করতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments