শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে বিএনপির পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ সমাবেশ

পাঁচবিবিতে বিএনপির পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ সমাবেশ

প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মা রসুলপুর ইউনিয়ন বিএনপ’র অর্থের বিনিময়ে গঠিত আহবায়ক পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৪ জুন বিকেল সাড়ে ৫টায় শনিবার আয়মা রসুলপুর ইউনিয়নের শালপাড়া বাজারে ইউনিয়ন বিএনপির ত্যাগী ও কারা নির্যাতিত নেতাকর্মীদের ব্যানারে’ অনুষ্ঠিত বিক্ষোভ প্রদর্শণের সময় তারা কেন্দ্রীয় বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দনের কুশপুত্তলিকা দাহ করার পাশাপাশি চন্দন ও জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার থানা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিমকে অবাঞ্চিত ঘোষণা করে অতি দ্রুত কমিটি বাতিলের দাবি জানান।

এ-সময় উপস্থিত ছিলেন -আয়মা রসুলপুর ইউনিয়ন বিএনপির ও অংগ ও সহযোগি সংগঠনের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ এবং সমর্থকবৃন্দ । সভায় বক্তারা অভিযোগ করে বলেন, সদ্য ঘোষিত আয়মা রসুলপুর ইউনিয়ন বিএনপির আহ্ধসঢ়;বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কিন্তু এই কমিটি থেকে দলের ত্যাগী ও কারা নির্যাতিত নেতাদের বাদ দেয়া হয়েছে। কেন্দ্রীয় বিএনপির নেতা ওবায়দুর রহমান চন্দন ও সাইফুল ইসলাম ডালিমের জোগসাজশ করে অর্থের বিনিয়মে এ পকেট কমিটি করেছেন। অবিলম্বে অর্থের বিনিময়ে এই পকেট কমিটি বাতিল করে ত্যাগী ও কারা নির্যাতিত নেতাদের সমন্বয়ে নতুন কমিটি করার জোর আহবান জানান তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments