বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে সোনালী ব্যাংক থেকে বীর মুক্তিযোদ্ধার টাকা চুরি!

বাউফলে সোনালী ব্যাংক থেকে বীর মুক্তিযোদ্ধার টাকা চুরি!

অতুল পাল: বাউফলে সোনালী ব্যাংকের শাখা থেকে আবদুল মোতালেব হাওলাদার নামের এক বীর মুক্তিযোদ্ধার ভাতার ১ লাখ ১৫ হাজার টাকা চুরি হয়েছে। আজ সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে ব্যাংকের মধ্যে ওই ঘটনা ঘটেছে। চুরির ঘটনাটি সিসি ক্যামেরায় ধরা পড়েছে। ওই বীর মুক্তিযোদ্ধার বাড়ি উপজেলার কালিশুরী ইউনিয়নে।

বেলা ১১ টার দিকে তিনি তার ভাতার টাকা উত্তোলণ করতে বাউফলে এসেছিলেন। সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, বীর মুক্তিযোদ্ধা মোতালেব হাওলাদার ব্যাংকের ক্যাশ কাউন্টার থেকে টাকা তুলে একটি ব্যগের মধ্যে রাখেন। পরে ব্যাগটি ব্যাংকের একটি চেয়ারে রেখে অন্য একটি কাগজ নিয়ে এক অফিসারের কাছে যান। এসময় ওই ব্যাগটি এক ব্যক্তি নিয়ে যায়। টাকা চুরির পর ওই বীর মুক্তিযোদ্ধা ব্যাংকের মধ্যে হতাশ হয়ে পড়েন। এর আগেও কমিউনিস্ট পার্টির নেতা কমরেড শাহাবুদ্দিন আহম্মেদের কিছু টাকা ওই ব্যাংক থেকে উত্তোলণের পর চুরি হয়েছিল।

কয়েকজন গ্রাহক অভিযোগ করেন, সোনালী ব্যাংক বাউফল শাখায় এ ধরণের একাধিক ঘটনা ঘটলেও ব্যাংক কর্তৃপক্ষ কোন পদক্ষেপ নেয়নি। এ ঘটনায় ব্যাংক সংশ্লিষ্টদের কারো সাথে এই প্রতারক চক্রের যোগসূত্র থাকতে পারে।

বিষয়টি নিয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল মামুন সাংবাদিকদের জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখে ওই ব্যক্তিকে সনাক্তের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments