বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলানাচলে সমাজকর্মীর মৃত্যু, পিবিআইকে তদন্তের নির্দেশ

নাচলে সমাজকর্মীর মৃত্যু, পিবিআইকে তদন্তের নির্দেশ

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে ইউনিয়ন সমাজকর্মীর শামিম হোসোনের লাশ উদ্ধার হওয়ার ঘটনায় মামলার আবেদন করেছিলেন তার বাবা শামসুদ্দিন। মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

আজ (৬ জুন) জ্যেষ্ঠ বিচারিক হাকিম আমলি আদালতের বিচারক হুমায়ন কবীরের আদালতে এই নির্দেশ দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইজীবী আব্দুর রহমান।

মামলা সূত্রে জানা গেছে, ২৫ মে রাতে উপজেলার সমাজসেবা কার্যালয় থেকে কার্যালয়ের ইউনিয়ন কর্মী শামীম হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশ। গত ৩১ মে শামসুদ্দীন তার ছেলে শামীমকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ এনে নাচোল উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল গালিব, অফিস সহকারী মো. মানিকসহ আরও চার জনের বিরুদ্ধে মামলার আবেদন করেন।

বাদীর আইনজীবী আব্দুর রহমান জানান, গত ৩১ মে বিচারক মামলার আবেদন গ্রহন করে পরবর্তীতে এ বিষয়ে আদেশের জন্য অপেক্ষমাণ রেখেছিলেন। আজ মামলাটি পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments