শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামহানবী (সা.)কে কটুক্তির প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন

মহানবী (সা.)কে কটুক্তির প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন

লিটন মাহমুদ: মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ভারতের বিজেপির জ্যেষ্ঠ দুই নেতার কটূক্তির প্রতিবাদ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সীগঞ্জ জেলা শাখা।

ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সীগঞ্জ জেলা শাখার আয়োজনে আজ শুক্রবার বাদ জুমা নামজের পর জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। সংগঠনের জেলা শাখার সিনিয়র সহ সভাপতি মুফতি আব্দুল্লা তাহের কাসেমীর সভাপতিত্বে ও পশিক্ষণ সম্পাদক মুফতি সানাউল্লা কাসেমীর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, সাবেক সভাপতি সোহরাব হোসেন ফারুকী ও সাধারণ সম্পাদক মুফিতি সাইফুল ইসলাম সাইফ।

মানববন্ধন শেষে প্রায় ৪_৫ হাজার লোকের একটি বিক্ষোভ মিছিল শহীদ মিনার থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ মিনারে এসে শেষ হয়।

এসময় বক্তারা বলেন, বিশ্ব মুসলিমদের হৃদয়ের স্পন্দন মহানবী (সা.) ও মা আয়শা কে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য কোনো মুসলমানই মেনে নিতে পারে না। এসময় তারা বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানিয়ে রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানানোর দাবি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments