শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে স্বেচ্ছাসেবক দলের সভায় হামলা ভাঙচুর, আহত ৬

বাউফলে স্বেচ্ছাসেবক দলের সভায় হামলা ভাঙচুর, আহত ৬

অতুল পাল: বাউফল সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের পূর্বনির্ধারিত একটি কর্মীসভায় হামলা চালিয়ে সভা ভন্ডুল করে দেয়ার অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগের একাংশের বিরুদ্ধে। ওই ঘটনায় কমপক্ষে ৬ জন আহত হয়েছে।

আহতদের বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ওই ঘটনা ঘটেছে। জানা গেছে, শুক্রবার বাউফল সদর ইউনিয়নের গোসিংগা লাল মিয়া বাড়ির সামনে প্রাইমারি স্কুলের মাঠে স্বেচ্ছেসেবক দলের পূর্বনির্ধারিত সভা চলাকালে আরিফ ও কোয়েলের নেতৃত্বে ২৫-৩০ জন ছাত্রলীগকর্মী ওই সভায় হামলা করে চেয়ার, টেবিল এবং মাইকসহ সভামঞ্চ ভাঙচুর করে সভা পন্ড করে দেয়।

এ ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক খলিলুর রহমান, সদস্য সচিব নাইম সিকদার তারেক, সিনিয়র যুগ্ম আহবায়ক জাবিরুল হক লিটন, মোঃ মহিবুল্লাহ, মদনপুরা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ জুয়েল হোসেন সজিব, পৌর ছাত্রদলের সদস্য মোঃ মিরাজ হোসেন আহত হয়েছে। তাদেরকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক খলিলুর রহমান জানান, সভা শুরুর আগে ও পরে ছাত্রলীগ ও যুবলীগ নামধারী নেতাকর্মীরা দুই দফার হামলা চালিয়েছে। এতে আমাদের ২৫ জন আহত হয়েছে। অপরদিকে উপজেলা ছাত্রলীগের (একাংশ) সভাপতি মাহমুদ রাহাত জামসেদ বলেন, স্বেচ্ছাসেবক দলের ওই সভা থেকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে নিয়ে কুটুক্তি ও অশোভনমূলক বক্তব্য দেয়ায় সভা পন্ড করে দেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments