মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে চুরি হওয়া একটি ট্রাক উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জুন) রাত পৌনে ১০ টায় অভিযান চালিয়ে মহানগরীর পবা থানার পূর্বপুঠিয়া পাড়া এলাকায় থেকে চোরাই ট্রাকটি উদ্ধার করা হয়।

শুক্রবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম। তিনি জানান, বুধবার (১৫ জুন) ভোর ৪টায় নগরীর শাহমখদুম থানার নওদাপাড়া ট্রাক টার্মিনাভের ভিতরে মোঃ শহিদ মিস্ত্রীর ট্রাক গ্যারেজ থেকে একটি ট্রাক চুরি হয়। এ ব্যপারে ট্রাক মালিক মোঃ সাইদুর রহমান বাদি হয়ে শাহমখদুম থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এরপর আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় সিসিটিভি ভিডিও ফুটেজ ও তথ্য প্রযুক্তি পর্যালোচনা করেট্রাকটির অবস্থান সনাক্ত করা হয়। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত পৌনে ১০ টায় পবা থানার পূর্বপুঠিয়া পাড়া এলাকা থেকে চোরাই ট্রাকটি উদ্ধার করে। অভিযানটি পরিচালনা করেন শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসানের তত্ত্বাবধানে এসআই মোঃ আব্দুল মতিন ও সঙ্গীয় পুলিশ ফোর্স। ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান নগর পুলিশের মুখপাত্র।

Previous articleসিলেট বিমানবন্দরে বন্যার পানি, ফ্লাইট ওঠা-নামা বন্ধ
Next articleরাজশাহীতে টাপেন্টাডল ট্যাবলেট ও ফেনসিডিলসহ ২ মাদক কারবারি গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।