মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে পৃথক দুই অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট ও ফেনসিডিল-সহ ২জন মাদক কারবারি গ্রেফতার করেছে র‌্যাব -৫। বৃহস্পতিবার দিবাগত রাতে রাজশাহীর বানেশ্বর ও চারঘাট থানার শ্রীখন্ডি গ্রাম থেকে পৃথক দুই স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: পুঠিয়া থানার বানেশ্বর পূর্বপাড়া গ্রামের মোঃ বিল্লাল হোসেনের ছেলে মোঃ ফিরোজ আহম্মেদ রুপনকে (৩৫)। ১৯৮ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। চারঘাট থানার গোবিন্দপুর গ্রামের মোঃ আব্দুর রহিমের ছেলে মোঃ আশিক আহমেদকে (২৫)। ২৯ বোলত ভারতীয় ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।

শুক্রবার সকালে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, গ্রেফতার মাদক কারবারিদের বিরুদ্ধে উপজেলার পুঠিয়া থানা ও চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে সংশ্লিষ্ট থানার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

Previous articleরাজশাহীতে চোরাই ট্রাক উদ্ধার
Next articleরংপুর অঞ্চলের কবিদের নিয়ে হিমালয়ের জলে তিস্তার তীরে বর্ষার কবিতা উৎসব
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।