মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর গোদাগাড়ীতে বিপুল পরিমান হেরোইনসহ মোঃ শাহীন আলম বেলাল (৩১) নামের এক মাদক কারবারি গ্রেফতার করেছে র‌্যাব-৫।

শুক্রবার (১৭ জুন) বিকেল সোয়া ৬টায় উপজেলার গোদাগাড়ী থানাধীন আদারপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৭০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোঃ শাহীন আলম বেলাল গোদাগাড়ী থানার কুড়োলবাড়িয়া গ্রামের মোঃ হাসিবুল ইসলামের ছেলে। শুক্রবার রাত সাড়ে ৯টায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, উপজেলার গোদাগাড়ী থানাধীন আদারপাড়া গ্রামে এক মাদক কারবারি মাদকদ্রব্যসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৭০গ্রাম হেরোইনসহ মাদক কারবারি শাহীন আলম বেলালকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এ ব্যপারে তার বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানা র‌্যাব।

Previous articleবাবার আত্মহত্যার খবর শুনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ছেলের আত্মহত্যা
Next articleডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় জয়পুরহাটে সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।