শুক্রবার, মে ২৪, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে শীর্ষ মাদক কারবারী সাইফুল গ্রেফতার

রাজশাহীতে শীর্ষ মাদক কারবারী সাইফুল গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে শীর্ষ মাদক কারবারি সাইফুলকে গ্রেফতার করেছে মহানগরীর চন্দ্রিমা থানা পুলিশ। সাইফুল মহানগরীর ভদ্রা জামালপুর এলাকার শমসেরের ছেলে। মঙ্গলবার (২১ জুন) দিবাগত রাত ১০ টার দিকে চন্দ্রিমা থানার ওসি এমরান হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল দুর্গাপুর উপজেলার আমগাছী গ্রামের নিভৃত এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

কুখ্যাত মাদক কারবারি সাইফুলের বিরুদ্ধে রাজশাহীসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এছাড়াও সে মাদকের পাঁচটি মামলার পলাতক আসামী । পুলিশের একটি সূত্রের দেয়া তথ্য মতে, ২০০০ সালের আগে সাইফুল রংপুর বিভাগের কুড়িগ্রাম থেকে রাজশাহীতে আসে। এরপর রাজশাহী মহানগরীর ভদ্রার একটি বস্তিতে বসবাসের পাশাপাশি বাদাম বিক্রি, রিকশা চালানো ও তরকারি বিক্রি করে জীবিকা নির্বাহ শুরু করে। এক পর্যায়ে সে খুচরা গাঁজা বিক্রি শুরু করে। সেই সময় পুরো রাজশাহী মহানগরীর মাদক কারবারি ও মাসক সেবিরা তাকে গাঁজা সাইফুল বলে এক নামে চেনে। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

জেলার বিভিন্ন উপজেলা, থানা এবং মহানগরীতে গাঁজা, ইয়াবা, ফেনসিডিল সরবরাহ করতে শুরু করে সে। মাদক কারবারের টাকায় সে রাজশাহী মহানগরীর ভদ্রা, পদ্মা আবাসিক ও জামালপুর সহ রাজশাহী ও রংপুরের একাধিক এলাকায় বাড়ি, জমি ও একাধিক ট্রাকের মালিক বনে যায় সাইফুল। বর্তমান সরকারের মাদকবিরোধী অভিযান শুরু হলে সাইফুল আত্মগোপনে চলে যায়। চন্দ্রিমা থানার ওসি মোঃ এমরান হোসেন জানান, সাইফুল রাজশাহীসহ আশপাশের জেলায় একজন কুখ্যাত ও চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। যার মধ্যে পাঁচটি মামলায় সে পলাতক আসামি।

মঙ্গলবার (২১ জুন) রাতে গোপন তথ্যের ভিত্তিতে দুর্গাপুরের একটি প্রত্যন্ত গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বুধবার (২২ জুন) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি এমরান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments