মাসুদ রানা রাব্বানী,: রাজশাহীতে বিপুল পরিমান হেরোইনসহ মোঃ শের আলী (২৪) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় তার কাছ থেকে ৪৮৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার মাদক কারবারি মোঃ শের আলী মোহনপুর থানার মাটিকাটা গ্রামের মোঃ আঃ মজিদ সরকারের ছেলে। বুধবার সকালে র‌্যাব-৫, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, মঙ্গলবার (২১) জুন রাতে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে, রাজশাহী জেলার দূর্গাপুর থানাধীন দাউকান্দি কলেজ গেটের সামনে ১জন মাদক কারবারি মাদকদ্রব্য বিক্রয়ের লক্ষ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৪৮৬ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি মোঃ শের আলীকে গ্রেফতার করা হয়। এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারির বিরুদ্ধে রাজশাহীর দূর্গাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইণে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার সকালে সংশ্লিষ্ট থানার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Previous articleবিয়ের কথা বলে ডেকে নিয়ে কিশোরীকে গণধর্ষণ, থানায় মামলা
Next articleরাজশাহীতে শীর্ষ মাদক কারবারী সাইফুল গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।