স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে ডাকাতির প্রস্তুতিকালে ট্রাক ও বিপুল পরিমান অস্রসহ ২ জনকে আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ। শুক্রবার (২৪ জুন) সন্ধ্যায় আসামীদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার জানিয়েছেন।

পুলিশ সুত্রে জানা যায়, ২৩ জুন দিবাগত রাত ০২ঃ১৫ ঘটিকায় ঈশ্বরদী থানার পুলিশ টহল টিম ডিউটি করা অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে চর মিরকামারী পশ্চিমপাড়া শাঁকড়েগাড়ি মোড় ওয়াপদার উত্তর পাশে একদল দুস্কৃতিকারী একটি ট্রাক সহ অবস্থান করছিল। তাৎক্ষনিকভাবে অভিযান পরিচালনা করলে ডাকাতদলের সদস্যরা পালানোর চেষ্টা করলে পুলিশ দুইজনকে আটক করে। এবং বাকিরা পালিয়ে যায়।

পুলিশের উপস্থিতিতে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তাদের সম্মুখে তল্লাশি করে আসামী জাহাঙ্গীর (৪০) পিতা মধু মিয়া,গ্রামঃ গোয়ালপাড়া থানা,পলাশবাড়ি জেলা গাইবান্ধা এবং মেহেদুল ইসলাম মিদুল(২৯) পিতা জাহিদুল কুকি গ্রামঃ জীবনপুর থানা- শিবগঞ্জ, জেলা- বগুড়ার শরীর তল্লাশি করিয়া একটি সচল ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ সময় তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ট্রাক তল্লাশি করিয়া দুই গাছি দড়ি, একটি কাটার, ০৫ টি ছোরা, ০১ টি চাপাতি, ০১ টি লোহার দন্ড এবং ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাক টি জব্দ করা হয়।

আসামীদের নিকট থেকে তাদের বেশ কয়েকজন পলাতক সহযোগীর নাম ঠিকানা পাওয়া যায়। যাচাই করে দেখা যায় আসামী জাহাঙ্গীর এর বিরুদ্ধে দেশের বিভিন্ন জায়গায় চুরি, ডাকাতি, বিশেষ ক্ষমতা আইনে ২১(একুশ)টি মামলা বিচারাধীন আছে। পলাতক আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

Previous articleকুড়িগ্রামের নাগেশ্বরীতে ভাগ্নের আঘাতে মামার মৃত্যু
Next article৯ মামলার পলাতক আসামি পিচ্চি রাসেল আগ্নোয়াস্ত্রসহ গ্রেপ্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।