বাবুল আকতার: নওগাঁর সাপাহারে মাইক্রোবাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক এসএসসি পরীক্ষার্থী সিয়াম আহমেদ এর মৃত্যু হয়েছে। শুক্রবার (১ জুলাই) ভোরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সিয়াম আহমেদ সাপাহার উপজেলার পাতাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের গোলাম আজম এর ছেলে। সে সাপাহার আল হেলাল ইসলামী একাডেমীর শিক্ষার্থী এবং এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে সিয়াম আহমেদ সহ তিন বন্ধু উপজেলার দীঘিরহাট থেকে পিকনিকের হাঁস কিনে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। সিয়াম মোটরসাইকেলটি চালাচ্ছিল। পথিমধ্যে নিশ্চিতপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে দুই বন্ধু রাস্তার নিচে এবং সিয়াম রাস্তার ওপরে ছিটকে পরে। এসময় সিয়াম এর মাথার ওপর দিয়ে মাইক্রোবাস এর চাকা যাওয়ায় গুরুত্ব আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দুই জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সিয়াম এর অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রামেকে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে সিয়াম মারা যায়।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবার থেকে এ ব্যাপারে কোন অভিযোগ নাই। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Previous articleমোবাইল ফোনের নেটওয়ার্ক সমস্যা: কী বলছে কোম্পানিগুলো
Next articleপাঁচবিবি পৌর নির্বাচনে প্রার্থী ও সমর্থকের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।