লিটন মাহমুদ: মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলা রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর দাফন সম্পন্ন। গত (১ জুলাই) শুক্রবার সকাল ১০ টায় মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার গোসাইরচর সামাজিক কবরস্থানে করা হয়। এর আগে পাইলট হাইস্কুলের মাঠে তার নামাযের জানাজা অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর নামাজের জানাজার আগে গজারিয়া থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর দাফন সম্পন্ন হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, নির্বাহী মাজিস্ট্রেট (ভূমি) সৈয়দা ইয়াসমিন সুলতানা, গজারিয়া উপজেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী খোকন, বীর মুক্তিযোদ্ধা রফিক আহমেদ, মোঃ কামরুজ্জামান রতনসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৮ জুন) তিনি ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর

Previous articleসাংবাদিক সোহেল তালুকদারের সুস্থতা কামনায় ভূঞাপুরে দোয়া মাহফিল
Next articleসুন্দরগঞ্জে পুকুরের পানিতে ডুবে ২ ভাইয়ের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।