আব্দুল লতিফ তালকুদার: ডিবিসি নিউজ ও চ্যানেল আই-এর অনলাইনের টাঙ্গাইল জেলা প্রতিনিধি এবং টাঙ্গাইল প্রেসক্লাবের সদস্য সাংবাদিক সোহেল তালুকদারের রোগমুক্তিসহ তার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০১ জুলাই) বিকাল সাড়ে ৫ টায় ভূঞাপুর প্রেসক্লাব কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া মাফহিলে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি আলীম আকন্দ, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আখতার হোসেন খান, সদস্য অভিজিৎ ঘোষ, কামাল হোসেন ও জুলিয়া পারভেজ প্রমুখ।

এতে অংশ নেন- সাংবাদিক আব্দুল লতিফ তালুকদার, মামুন সরকার, ফরমান শেখ, কোরবান আলী তালুকদার, আসাদুল খান, মুহাইমিনুল ইসলাম হৃদয়, মাহমুদুল হাসান, নাসির উদ্দিন, ফুয়াদ হাসান রঞ্জু, রফিকুল ইসলাম রবি, তৌফিকুর রহমান মানিক ও শফিউর রহমান।

প্রসঙ্গত, সোহেল তালুকদার দীর্ঘদিন ধরে হাড় ক্ষয়জনিত কারণে অসুস্থায় ভুগছেন। এনিয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর সেখানকার চিকিৎসকদের পরামর্শে পরবর্তীতে সম্প্রতি কিছুদিন আগে ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

Previous articleপাঁচবিবি পৌর নির্বাচনে প্রার্থী ও সমর্থকের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
Next articleরাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের দাফন সম্পন্ন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।