শফিকুল ইসলাম: জয়পুরহাট জেলার সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন জয়পুরহাট প্রেসক্লাব এর উদ্যোগে কেন্দ্রীয় ট্রাক টার্মিনাল মাঠে শুরু হয়েছে মাসব্যাপি তাঁতবস্ত্র, হস্ত ও কুটির শিল্প মেলা।

শুক্রবার বিকেলে এ মেলার উদ্বোধন করেন জয়পুরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক মহিউদ্দিন জাহাঙ্গীর।
জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জয়পুরহাট চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও রুকিন্দিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান কবীর এপ্লব, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক রতন কুমার খাঁ, সহ সভাপতি শাহাদুল ইসলাম সাজু, সহ সাধারন সম্পাদক মাসুদ রানা, সাবেক সাধারন সম্পাদক গাজী টিভি প্রতিনিধি খ,ম আবদুর রহমান রনি প্রমুখ।

বক্তারা বলেন, জয়পুরহাটে শুরু হওয়া মাসব্যাপি তাঁতবস্ত্র, হস্ত ও কুটির শিল্প মেলা জেলাবাসীর সুস্থ্য বিনোদনের জন্য বিশেষ ভুমিকা রাখবে। এছাড়া শিশু-কিশোরদের বিনোদনের জন্য বিভিন্ন খেলাধুলার ব্যবস্থা থাকবে। মেলায় পরিবারের সকলকে নিয়ে যেন কিছুটা সময় কাটানো যায় সে ব্যবস্থা করা হয়েছে।

Previous articleনারীর জাগরণে আ.লীগ আবারো ক্ষমতায় আসবে নারীদের ভোটেই: বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন
Next articleসাঁথিয়ায় খাসজমি জালিয়াত চক্রের হোতা বিরুদ্ধে মামলা দায়ের, গ্রেফতার ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।