বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় হাতিয়ার ভাসানচর আশ্রয়ণ কেন্দ্র থেকে পালিয়ে আসা ৫ রোহিঙ্গা নাগরিককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় বাসিন্দারা।

আটককৃত রোহিঙ্গারা হলো, ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রের ৫৬নম্বর ক্লাস্টারের মো.ইউসুফের ছেলে নাছির উল্ল্যাহ (২০) ৭৪নম্বর ক্লাস্টারের জাকির আহাম্মদের ছেলে রাজামিয়া (১৮) ৭৪নম্বর ক্লাস্টারের সালেহ আহম্মদের ছেলে জন্নাত উল্ল্যাহ (২০) ৭১নম্বর ক্লাস্টারের জাকির আহাম্মদের ছেলে মনিরুজ্জামান (৩৫)একই ক্লাস্টারের নূর মোহাম্মদের মেয়ে লোবেদা (২২)।

সোমবার (৪ জুলাই) দুপুর ১টার দিকে আটককৃত রোহিঙ্গাদের পুলিশে সোপর্দ করা হয়। এর আগে একই দিন সকাল ৮টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আলাউদ্দিন বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

স্থানীয়রা বলছে, সোমবার সকালের দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আলাউদ্দিন বাজার এলাকায় এক সুন্দরী তরুণীসহ ঘুরাফেরা করেন ৪জন যুবক। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে আটকের পর জিজ্ঞাসাবাদে তাঁরা নিজেদের রোহিঙ্গা বলে স্বীকার করেন। পরে দুপুরের দিকে চরজব্বর থানার পুলিশের কাছে তাদের সোপর্দ করা হয়।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, সোমবার ভোর রাতের দিকে দালালের মাধ্যমে তারা ভাসানচর আশ্রয়ণ কেন্দ্র থেকে পালিয়ে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে তাদেরকে পুনরায় ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রে ফেরত পাঠানো হবে।

Previous articleউল্লাপাড়ায় নির্মাণ চলছে পলি নেট হাউজ
Next articleভূঞাপুরে যমুনার পেটে ১৫শ বসতভিটা, নিঃস্ব হাজারো পরিবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।