এস কে রঞ্জন: দীর্ঘ বছর ধরে মানসিক ভারসাম্যহীন আবুল কালাম (৫০) নামের এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৫ জুলাই মঙ্গলবার দুপুরে পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের খলিলপুর গ্রামের রাস্তার পাশে মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

তাক্ষনিক পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে কলাপাড়া থানা নিয়ে আসেন। ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জসীম জানান,তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন থাকায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি ধারণা করছেন মহাসড়কে চলাচল করা কোন যারবাহনের ধাক্কার আঘাতে তার মৃত্যু হতে পারে। তারা বিষয়টি তদন্ত করে দেখছেন। মৃত আবুল কালাম উপজেলার চাকামইয়া ইউনিয়নের কাছিমখালি গ্রামের মৃত বনি আমিনের ছেলে। সে দীর্ঘ বছর ধরে মানসিক ভারসাম্যহীন অবস্থায় ঘোরাঘুরি করছে বলে তার পরিবারের সদস্যরা পুলিশকে জানায়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Previous articleআইসিএবি রাজশাহী আঞ্চলিক শাখার উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন
Next articleদুই দিন পর পরিবারের কাছে পারভীন ও শাকিবুলের মরদেহ হস্তান্তর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।