বাংলাদেশ প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় তেলবাহী একটি ট্রেনের ওয়াগন লাইনচ্যুত হওয়ায় সিলেটের সাথে ঢাকা ও চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে বিজয়নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মুকন্দপুর রেলওয়ে স্টেশনের দায়িত্বপ্রাপ্ত স্টেশন মাস্টার এস এম সাইফুল ইসলাম জানান, চট্টগ্রাম থেকে সিলেটগামী একটি তেলবাহী ট্রেন ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরে মুকন্দপুর-হরষপুরের মাঝামাঝি পৌঁছালে একটি ওয়াগন লাইনচ্যুত হয়ে যায়। এতে কেউ হতাহত হয়নি। এ ঘটনায় সিলেটের সাথে ঢাকা ও চট্রগ্রামের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম জানান, তেলবাহী ট্রেনটির একটি ওয়াগন লাইনচ্যুত হয়েছে। সিঙ্গেল লাইন হওয়ায় সিলেটের সাথে ঢাকা ও চট্টগ্রামের রেল যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

এ ব্যাপারে আখাউড়া রেলস্টেশনের লোকোশেড ইনচার্জ মনির উদ্দিন জানান, তেলবাহী ট্রেনটি উদ্ধারে আখাউড়া জংশন থেকে একটি উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে।

Previous articleগাছের ডালে জুলেখা ও রাকিবের ১৭ দিন!
Next articleকেশবপুরে কপোতাক্ষ নদে ঈদুল আজহা উপলক্ষে নৌকা বাইচ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।