বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগ উপজেলায় ‘ঋণে জর্জরিত’ এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় সেনবাগ থানায় ১টি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।

নিহত মো. হারুনুর রশিদ (৩৫) উপজেলার ৬নং কাবিলপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের ইয়ারপুর গ্রামের মিজি বাড়ির মৃত ছাদু মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বেলা ১১টার দিকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার ভোর রাতের দিকে এ ঘটনা ঘটে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ঋণের বোঝা সইতে না পেরে বসত বাড়ির সামনে থাকা আম গাছের ঢালের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।

ওসি আরো জানায়, এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Previous articleচৌমুহনীতে এজেন্ট ব্যাংকিংয়ের ১৯ লাখ টাকা ছিনতাই, ৩৩দিন পর গ্রেফতার ৪
Next articleটেকনাফ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলি উদ্ধার, আটক ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।