কায়সার হামিদ মানিক: কক্সবাজার টেকনাফের রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে বিশেষ অভিযান পরিচালনা করে ১টি ওয়ান শুটার গান (এলজি),২ রাউন্ড তাজা গুলি,২ টি রামদাসহ ৩ জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে ১৬ এপিবিএন পুলিশ।

বুধবার (১৩ জুলাই) বিকেল ৫টার সময় টেকনাফ নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্প ডি-ব্লক থেকে তাদের আটক করা হয়।

আটকরা হল-নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের ডি-ব্লকের নবি হোসেনের ছেলে মো. হোসেন(২২), একই ব্লকের নুরুল ইসলামের ছেলে জুহুর আলম (২০) ও নুর মোহাম্মদের ছেলে আবু বকর সিদ্দিক (২০)।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম তারিক জানান, বুধবার ১৩ জুলাই বিকেল ৫ ঘটিকার সময় নয়াপাড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে ডি-ব্লক এলাকায় অভিযান পরিচালনা করে ৩ জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করে।

এসময় তাদের হেফাজত থেকে আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

অধিনায়ক আরও জানান, আটককৃত রোহিঙ্গা সন্ত্রাসীরা ক্যাম্প এলাকায় মাদক কারবারী, অপহরণ ও চাঁদাবাজিসহ বিভিন্ন প্রকার অপরাধ কর্মকাণ্ডে জড়িত ছিল। এবং তাদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Previous articleনোয়াখালীতে ‘ঋণে জর্জরিত’ যুবকের আত্মহত্যা
Next articleকলাপাড়ায় বাঁধ ভেঙ্গে চার ইউনিয়নের ২২ গ্রাম প্লাবিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।