শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলি উদ্ধার, আটক ৩

টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলি উদ্ধার, আটক ৩

কায়সার হামিদ মানিক: কক্সবাজার টেকনাফের রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে বিশেষ অভিযান পরিচালনা করে ১টি ওয়ান শুটার গান (এলজি),২ রাউন্ড তাজা গুলি,২ টি রামদাসহ ৩ জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে ১৬ এপিবিএন পুলিশ।

বুধবার (১৩ জুলাই) বিকেল ৫টার সময় টেকনাফ নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্প ডি-ব্লক থেকে তাদের আটক করা হয়।

আটকরা হল-নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের ডি-ব্লকের নবি হোসেনের ছেলে মো. হোসেন(২২), একই ব্লকের নুরুল ইসলামের ছেলে জুহুর আলম (২০) ও নুর মোহাম্মদের ছেলে আবু বকর সিদ্দিক (২০)।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম তারিক জানান, বুধবার ১৩ জুলাই বিকেল ৫ ঘটিকার সময় নয়াপাড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে ডি-ব্লক এলাকায় অভিযান পরিচালনা করে ৩ জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করে।

এসময় তাদের হেফাজত থেকে আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

অধিনায়ক আরও জানান, আটককৃত রোহিঙ্গা সন্ত্রাসীরা ক্যাম্প এলাকায় মাদক কারবারী, অপহরণ ও চাঁদাবাজিসহ বিভিন্ন প্রকার অপরাধ কর্মকাণ্ডে জড়িত ছিল। এবং তাদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments