জয়নাল আবেদীন: রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে পৃথক দুটি মাদক মামলার রায়ে একজনের যাবজ্জীবন ও এক নারীকে ১০ বছরের সশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিচারক তারিক হোসেন এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় দুই আসামী আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ৪ নভেম্বর রংপুর র‌্যাব ৩৭ বোতল ফেন্সিডিলসহ মিঠাপুকুর উপজেলার কেশবপুর এলাকার মৃত আব্দুস ছালামের পুত্র শাহাবুল ইসলামকে গ্রেফতার করে। এ ঘটনায় র‌্যাব বাদি হয়ে একটি মামলা করে। মামলায় ৯ জনের সাক্ষ্য ও যুক্তি-তর্ক শেষে আসামী শাহাবুল ইসলামকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান কওে আদালত। একই আদালতে অপর একটি মামলায় কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার খালিসা কোটাল এলাকার এজাহার আলীর স্ত্রী পয়মন খাতুনকে ১০ বছরের কারাদন্ড দেয়া হয়।

২০১৮ সালের ৩০ নভেম্বর রংপুর বেগম রোকেয়া বিশ্ব বিদ্যালয়ের সামনে থেকে ডিবি পুলিশ তাকে ২ হাজার পিছ ইয়াবাসহ গ্রেফতার করেন। এঘটনায় মেট্রোপলিটন তাজহাট থানায় ডিবি পুলিশ বাদি হয়ে মামলা করেন। মামলায় ১৫ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়। যুক্ত-তর্ক শেষে আসামীকে ১০ বছরের সশ্রম কারাদন্ড দেয়া হয়।

Previous articleবন্যায় মৃতের সংখ্যা বেড়ে ১১৬
Next articleঈদের ছুটি কাটিয়ে নানা দুর্ভোগ নিয়ে ঢাকায় ফিরছে মানুষ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।