মিজানুর রহমান: কুয়াকাটা প্রেসক্লাবে পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন হয়েছে। আগামী দু’বছরের জন্য নাসির উদ্দিন বিপ্লবকে (যুগান্তর/একুশে টেলিভিশন) পুনরায় সভাপতি এবং জহিরুল ইসলাম মিরনকে (বাংলাভিশন) সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের কমিটি করা হয়। এরপর শপথ ও দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

সোমবার বিকেলে সভাপতি নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে প্রথমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এরপর প্রেসক্লাবের সিনিয়র সদস্য আলহাজ¦ এমএ মান্নান চৌধুরী নবনির্বাচিত কমিটির শপথ বাক্য পাঠ করান। পরে সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক কাজী সাঈদ নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

কমিটির অন্যান্যরা হলেন, সিঃ সহ সভাপতি আনোয়ার হোসেন আনু, সহ সভাপতি মোঃ আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বেলাল, অর্থ সম্পাদক হোসাইন আমির, দপ্তর সম্পাদক খান এ রাজ্জাক, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুর রহমান সাইদ, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক এম জাকির হোসাইন, সমাজকল্যাণ সম্পাদক আলহাজ¦ এমএ মান্নান চৌধুরী এবং নির্বাহী সদস্য যথাক্রমে এ.এম মিজানুর রহমান বুলেট, কাজী সাঈদ, রুমান ইমতিয়াজ তুষার, মোঃ মিজানুর রহমান, আলহাজ¦ কুদ্দুস মাহমুদ, শেখ ইসাহাক আলী ও অনন্ত মুখার্জী।

Previous articleচান্দিনয় ভ্রাম্যমান আদালতের অভিযান, ১৬ হাজার ৫’শ টাকা জরিমানা
Next articleপীরগাছায় পাট উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।