জয়নাল আবেদীন: আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নৌকা প্রতীক বরাদ্দ চেয়ে সংবাদ সম্মেলন করেছেন রংপুর মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল।

বুধবার দুপুরে রংপুর নগরির বেতপট্ট্রীস্থ মহানগর দলীয় কার্যালয়ে শতাধিক নেতাকর্মীকে সাথে নিয়ে সংবাদ সম্মেলনে তিনি বলেন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রতীকে নির্বাচনে অংশ নেয়ার জন্য ২০১৮ সাল থেকে রংপুর সিটি এলাকার ১৮৬টি মৌজা ৯শ৫২টি পাড়া মহল্লায় উঠান এবং খুলি বৈঠক করে আসছি ।

শুধু তাই নয় গত ঈদুল ফিতর এবং ঈদুল আযহায় মেট্রোপলিটন ৬টি থানায় ঈদ পূনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ধারাবাহিকভাবে করে আসছি। তিনি বলেন জনগনই ক্ষমতার মুল উৎস। ফলে তিনি সারাক্ষনই তৃণমুল জনগনের পাশে আছেন বলে সংবাদ সম্মেলনে জানান। রংপুর মহানগর সাধারন সম্পাদক তুষার কান্তি বলেন যদি সদর আসনে নৌকার এমপি এবং সিটিতে মেয়র থাকতেন তাহলে উন্নয়নের বহুমাত্রিক ধারায় রুপান্তরিত হতো। বর্তমানে সরকার দলীয় মেয়র না থাকায় রংপুরবাসী মেঘা প্রজেক্ট ও উন্নত নাগরিক সেবা থেকে বঞ্চিত হচ্ছে ।

তুষার বলেন মহান স্বাধীনতার ৫১ বছর গত ৪৮ বছর থেকে রংপুর সদর আসনে নৌকা মার্কাও কোন প্রতিনিধি নির্বাচিত হননি। তথাপিও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রংপুরের পুত্রবধু হিসেবে নিজে রংপুর বাসীর দায়িত্ব কাঁধে নিয়ে রংপুর বিভাগ ও সিটি কর্পোরেশন দিয়ে অনেক উন্নয়ন সাধন করেছেন।

সংবাদ সম্মেলনে তিনি বিশ^াসের সাথে বলেন দলীয় প্রধান তাঁকে নৌকা প্রতীক বরাদ্দ দেবে এবং তিনি জয়লাভ করে নেত্রীকে রংপুর সিটি উপহার দিবেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর কমিটির যুগ্ম সাধারন সম্পাদক রওশানুল কাওছার সংগ্রাম ও নিধুরাম অধীকারী, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম রাহেল,সহ দপ্তর সম্পাদক শাহাদৎ হোসেন শাওন,কৃষি সম্পাদক সালা উদ্দিন বাচ্চু, রংপুর সিটি কর্পোরেশন ৩৩টি ওয়ার্ড সভাপতি সম্পাদক রংপুর মেট্রেপলিটন ৬থানার সভাপতি সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Previous articleরাশিয়ার সাথে ৪ হাজার কোটি ডলারের তেল চুক্তি সই করল ইরান
Next articleপদ্মা নদীর মোহনায় এক জালে দুই পাঙাশ মাছ, বিক্রি ৬১ হাজারে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।