মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে অর্ধশত বোতল ফেনসিডিল -সহ মোঃ সাব্বির আহমেদ নাহিদ (২৮) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (২০ জুলাই) ভোর সাড়ে ৪টায় মতিহার থানাধীন চর- শ্যামপুর (মিজানের মোড়) এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫৩ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি সাব্বির আহমেদ নাহিদ, মহানগরীর কাটাখালী থানাধীন শ্যামপুর থান্দার পাড়া গ্রামের মোঃ সাজ্জাদ হোসেনের ছেলে। বুধবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, বুধবার (২০ জুলাই) ভোর সাড়ে ৪টায় গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মতিহার থানার চর-শ্যামপুর এলাকায় দিয়ে মাদক বহন করে নিয়ে যাচ্ছে জনৈক এক মাদক কারবারি। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান ৫৩ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ সাব্বির আহমেদ নাহিদকে গ্রেফতার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, নগর গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে এসআই মোঃ রবিউল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। গ্রেফতার মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

Previous articleসুন্দরগঞ্জে শিহাব হত্যায় ৩ কিশোর গ্রেপ্তার
Next articleশার্শায় স্ত্রীর ধাক্কায় স্বামী নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।