শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে প্রধানমন্ত্রীর উপহারের জমিসহ ঘর পেলেন ২৫ গৃহহীন ও ভূমিহীন পরিবার

শাহজাদপুরে প্রধানমন্ত্রীর উপহারের জমিসহ ঘর পেলেন ২৫ গৃহহীন ও ভূমিহীন পরিবার

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুরে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন- ২ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ে ২৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও ঘর হস্তান্তর করা হয়েছে।

আজ ২১ জুলাই বৃহস্পতিবার সকালে এ উপলক্ষে উপজেলা পরিষদের শহীদ স্মৃতি সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার তরিকুল ইসলাম। সকাল ১০ টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন থেকে ভার্চ্যুয়ালি দেশব্যাপী ২৬ হাজার২২৯ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি সহ ঘর হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন । পরে প্রধান অতিথি মেরিনা জাহান কবিতা এমপি উপজেলার ২৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির কাগজপত্র হস্তান্তর করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী, ভাইস চেয়ারম্যান লিয়াকত আলি, সহকারী কমিশনার (ভুমি) লিয়াকত সালমান, থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারন সম্পাদক মুস্তাক আহমেদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বিনয় কুমার পাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনিরুল গনি চৌধুরী শুভ্র প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, গন্যমান্য ব্যাক্তবর্গ ও উপকারভোগী পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments