শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাঅসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ভূরুঙ্গামারীতে নারীসহ আটক ৩

অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ভূরুঙ্গামারীতে নারীসহ আটক ৩

বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে এক নারীসহ অপর দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

রোববার দুপুরে উপজেলার ভূরুঙ্গামারী ইউনিয়নের কামাত আঙ্গারীয়া গ্রামের হাসপাতাল পাড়ার আব্দুল বারেকের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন আয়নুল হক, আবু বক্কর সিদ্দিক ও ফাতেমা খাতুন। আয়নুল হক ও ফাতেমা খাতুনের বাড়ি পাথরডুবি ইউনিয়নে। আবু বক্কর সিদ্দিকের বাড়ি শিলখুড়ি ইউনিয়নে।

স্থানীয়রা জানান, উপজেলার শিলখুড়ি ইউনিয়নের বাসিন্দা আব্দুল বারেক কয়েক বছর আগে ভূরুঙ্গামারী ইউনিয়নের কামাত আঙ্গারীয়া গ্রামের হাসপাতাল পাড়ায় বসবাস শুরু করেন। বারেক তার বাড়িতে মাদক ও দেহব্যবসা চালাতেন।

এলাকাবাসী রোববার দুপুরে বারেকের বাড়িতে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে আবু বক্কর সিদ্দিক, আয়নুল হক ও ফাতেমা খাতুনকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। এ সময় বাড়ির মালিক বারেক ও তার স্ত্রী পালিয়ে যান।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অসামাজিক কাজে যুক্ত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। বাড়ির মালিকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments