শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলানাটোরে বিদেশী পিস্তল ও ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

নাটোরে বিদেশী পিস্তল ও ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: নাটোরে বিদেশী পিস্তল ও ওয়ান শুটারগানসহ মোঃ সিজান (২৩) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বুধবার (২৭ জুলাই) ভোরে জেলার সদর থানাধীন তকিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ হতে বিদেশী ১টি পিস্তল, ওয়ান ২টি শুটারগান ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতার অস্ত্র ব্যবসায়ী রাজশাহী উপজেলার চারঘাট থানাধীন শ্রীখন্ডি দক্ষিণপাড়া গ্রামের মোঃ মানিকের ছেলে মোঃ সিজান। বুধবার (২৭ জুলাই) বিকেলে র‌্যাব-৫, রাজশাহী মহানগরীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, নাটোর জেলার সদর থানাধীন তকিয়া বাজার এলাকার হামজা নাটোর টু রাজশাহী মহাসড়কের উপর ১জন সন্দেহভাজন ব্যক্তি অবৈধ মালামালসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে অস্ত্রসহ হাতে নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতার অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে নাটোর জেলার সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments