শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবদরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রী প্রেমিকার অনড় অবস্থান

বদরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রী প্রেমিকার অনড় অবস্থান

বাংলাদেশ প্রতিবেদক: রংপুরের বদরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে নবম শ্রেণীর ছাত্রী এক প্রেমিকা। প্রেমিক সাগর অন্যত্র বিয়ে করতে যাচ্ছে শুনে তার বাড়িতে অনড় অবস্থান নিয়েছে কৃষ্ণা রানী নামের ওই প্রেমিকা।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেল থেকে অবস্থানে বসা প্রেমিকার অভিযোগ, স্থানীয় চৌকিদার জামশেদ আলী ও প্রেমিকের পরিবার তাকে নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে। তিনি বিয়ে না হওয়া পর্যন্ত অবস্থান পরিবর্তন করবেন না।

বদরগঞ্জের লোহানি পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডলু শাহ জানান, আমার ইউনিয়নের মাদাই খামারের জেলেপাড়ার বাসিন্দা সাগর বিশ্বাসের বাড়িতে মঙ্গলবার বিকেলে কৃষ্ণা রানী নামের নবম শ্রেণীর ওই ছাত্রী অবস্থান নিয়েছে। কৃষ্ণার বাড়ি রংপুরের পীরগঞ্জের উজির দাস পাড়া গ্রামে। তার পিতা কেশব রায় স্থানীয় কৃষক।

চেয়ারম্যান জানান, কৃষ্ণা রানী তার কাছে দাবি করেছে– ফেসবুক এবং দিদার বাড়িতে যাওয়া-আসার সূত্র ধরে গত সাড়ে তিন বছর ধরে চলছিল তাদের সম্পর্ক। এক পর্যায়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় তারা। মঙ্গলবার সকালে হঠাৎ করে খবর পায় সাগর বিশ্বাস অন্যত্র বিয়ে করতে যাচ্ছে। সেকথা শুনে বিকেল পাঁচটা থেকে ওই বাড়িতে অবস্থান নেয় সে।

চেয়ারম্যান আরো বলেন খবর পাওয়ার পর বিষয়টি আমি পুলিশকে অবহিত করেছি।

কৃষ্ণা রানী জানায়, আমাদের মধ্যে সাড়ে তিন বছরের প্রেমের সম্পর্ক। এর মধ্যে আমরা স্বামী-স্ত্রীর মতো চলেছি। কিন্তু সাগর এখন আমাকে ছেড়ে দিনাজপুরের ফুলবাড়ি থানার বেলঘাটা ইউনিয়নে একটি মেয়েকে বিয়ে করতে যাচ্ছে। সেজন্যই আমি তাদের বাড়িতে অবস্থান নিয়েছি। সাগর আমাকে বিয়ে করা না পর্যন্ত বাড়ি থেকে নড়ব না।

কৃষ্ণা আরো জানায়, সাগরের বাড়িতে আসার পর তার বাবা দুলাল বিশ্বাসসহ পরিবারের লোকজন এবং স্থানীয় চৌকিদার জমশেদ আলী আমাকে তুলে দেয়ার জন্য নানাভাবে হুমকি-ধামকি দিচ্ছে। এতে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

কৃষ্ণা রানী বলে, চৌকিদার জামশেদ আমাকে প্রশাসনের ভয় দেখিয়ে এই বাড়ি থেকে যাওয়ার জন্য চাপ সৃষ্টি করেছে। আমাকে মেরে ফেললেও বিয়ে না করা পর্যন্ত আমি এই বাড়ি থেকে নড়বো না।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাবিব জানান, আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। তবে আমরা জানতে পেরেছি সাগর বিশ্বাসের সাথে দিনাজপুরের ফুলবাড়ির যে পরিবারের মেয়ের বিয়ের কথা সেই পরিবার এবং সাগর ও কৃষ্ণার পরিবার একত্রে বৈঠক করেছে। সেই বৈঠকের সিদ্ধান্ত হয়েছে কৃষ্ণাকেই বিয়ে করবে সাগর। সেটি বৃহস্পতিবার (২৮ জুলাই) হওয়ার কথা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments