শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারংপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

রংপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

জয়নাল আবেদীন: ভোলায় পুলিশের গুলিতে নিহত সেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম নিহতের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর বিএনপি।

মঙ্গলবার দুপুরে নগরীর শাপলা চত্তর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন করে গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে সেখানে মহানগর বিএনপির আহবায়ক সামসুজ্জামান সামুর সভাপতিত্বে ও সদস্য সচিব এডভোকেট মাহফুজ উন নবী ডনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সদস্য সাজু আহমেদ, আব্দুস সালাম মিয়া, জেলা বিএনপির সদস্য ও জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, মহানগর যুবদলের সহসভাপতি ফরহাদ হোসেন পিন্টু, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জহির আলম নয়ন, মহানগর কৃষক দলের আহবায়ক শাহ নেওয়াজ লাবু, মহানগর ছাত্রদলের সভাপতি নূর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জীম, মহাগনর জাসাস এর আহবায়ক রাসেদ রানা রাসু প্রমুখ।

বক্তারা ভোলায় পুলিশের গুলিতে নিহত সেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম নিহতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বর্তমান সরকার প্রশাসনের বন্দুকের নল ব্যবহার করে ক্ষমতায়টিকে আছে। সরকারের অপশাসনের বিরুদ্ধে জনগণ যখনই রূখে দাঁড়ায়, তখনই তারা দানবীয় কায়দায় পাখীর মত গুলি করে মানুষ হত্যা করে। বক্তারা আরো বলেন, এখন জনগণের ধর্যের বাধ ভেঙ্গে গেছে আর এই ভয়ে সরকার পালানোর পথ খুজছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments