শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে প্রবাসীর স্ত্রীর বিবস্ত্র লাশ উদ্ধার

রাজশাহীতে প্রবাসীর স্ত্রীর বিবস্ত্র লাশ উদ্ধার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে রুপালি খাতুন (২৫) নামের এক সৌদি প্রবাসী স্ত্রীর লাশ উদ্ধার করেছে রাজপাড়া থানা পুলিশ। শুক্রবার (৫ আগস্ট) সকালে মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুর ডিসির মোড় এলাকা থেকে ওই নারীর রক্তাক্ত বিবস্ত্র অবস্থায় পড়ে থাকা লাশ উদ্ধার করা হয়।

সৌদি প্রবাসীর স্ত্রীর রুপালি খাতুন নওগাঁ জেলার আত্রাই উপজেলার মির্জাপুর ভাবানীপুর গ্রামের হারুন অর রশিদের স্ত্রী। রাজশাহীর বাগমারা উপজেলার বাজিয়াকোলা গ্রামের বাসিন্দা হাসান আলীর মেয়ে রুপালি। স্থানীয়রা জানায়, রুপালি খাতুন দাশপুকুর ডিসির মোড় এলাকায় ভাড়া থাকতেন। তার কোন সন্তান না থাকায় সে একাই বসবাস করতো। শুক্রবার সকালে বাড়ীর মালিকের বড় ছেলে আবু বক্কর সিদ্দিক ফজরের নামাজের জন্য ওযু করতে বের দেখেন বাড়ীর গেটের সামনে বিবস্ত্র অবস্থায় পড়ে আছে রুপালি খাতুনের লাশ। এ সময় তিনি রাজপাড়া থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

বাড়ীর মালিকের স্ত্রী লাভলী বেগম জানান, আমার বড় ছেলে ফজরের সময় নামাজের জন্য ওযু করতে গেলে সিঁড়ির নিচে বিবস্ত্র অবস্থায় রুপালি খাতুনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। লাভলী বেগম আরও জানান, ওই নারীর স্বামী বিদেশে থাকায় মোবাইলে কথা বলতো। বাইরের কেউ যাওয়া আসা করত না। তবে স্বামীর সাথে প্রায় মোবাইলে ঝগড়া ঝাটি হতো। ধারনা করা হচ্ছে স্বামীর সাথেই ঝগড়া করে ঘুমের ওষুধ খেয়ে পড়ে মারা গেছে। তার শরীরে বিভিন্ন জায়গায় দাগ ছিলো মরদেহের পাশে ঘুমের বড়িও পড়ে ছিলো বলে জানান তিনি।

এদিকে নিহত রুপালি খাতুনের ভাই রফিক অভিযোগ করেন, তার ভগ্নীপতি দীর্ঘদিন থেকে বিদেশে থাকে। এ নিয়ে আমার বোনের সাথে ঝগড়াঝাটি হতো। তার বোন হারুন অর রশিদের দ্বিতীয় স্ত্রী। তাকে ভাত দিবে না বলে নানান ভাবে ভয়ভীতি দেখাতো। এখানে তার শ্যালকরা থাকে এবং প্রথম স্ত্রীও এই হত্যার সাথে জড়িত থাকতে পারে। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে জানান। আমি এর সুষ্ঠু তদন্ত করে দোষীদের চিহিৃত করে বিচার দাবি জানান তিনি।

এ ব্যপারে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে নিহত নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধরনা করা হচ্ছে বাড়ীর তিনতলা থেকে পড়ে মারা গেছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে বলেও জানায় ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments