মিজানুর রহমান বুলেট: কলাপাড়ায় তুচ্ছ ঘটনায় মিথ্যা অপবাদ দিয়ে এক যুবককে ছুরিকাঘাত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এসময় ছেলেকে বাঁচাতে এগিয়ে গেলে নির্যাতন করা হয় তার পিতাকেও। শুক্রবার বিকেলের দিকে ধানখালী ইউনিডপনর ফুলতলী বাজারে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় ওই যুবক জাহাঙ্গীর প্যাদা ও তার পিতা জামাল প্যাদাকে উদ্ধার কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।

স্থানীয় সূত্র ও আহতের পিতা জানান, ফুলতলী বাজারে পান সিগারেটসহ খাবার হোটেলের ব্যবসা করে আসছেন তার ছেলে জাহাঙ্গীর। মাত্র কিছুদিন আগে একই বাজারের পার্শ্ববতী ভাংঙ্গাড়ি ব্যবসায়ী মাসুমের সাথে একটি মোবাইল হারানো বিষয় নিয়ে বাক বিতন্ডার সৃষ্টি হয়। শুক্রবার বিকালে একই বিষয় নিয়ে ফের আমার ছেলের সাথে তর্কে জড়ায় মাসুম। এক পর্যায় আচমকা জাহাঙ্গীরের মাথায় ছুরিকাঘাত করে। এতে জাহাঙ্গীর মাটিতে লুটিয়ে পরলে তাকে রক্তাক্ত অবস্থায় বেধরক পিটুনি দেয় মাসুম ও তার ভাই মহাসিন। এসময় চিৎকার শুনে আমি ছেলেকে বাঁচাতে এগিয়ে গেলে আমাকেও মারধর করে।

কলাপাড়া হাসাপাতালের জরুরি বিভাগে দায়ীত্বরত সেবক পলাশ জানান, যুবকের মাথায় গুরুতর জখম রয়েছে। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এবিষয়ে অভিযুক্ত মাসুমের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

কলাপাড়া থানার ওসি মো: জসিম উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Previous articleযুক্তরাজ্য প্রবাসী সিলেটের মামিরা অবশেষে মারা গেলেন
Next articleচতুর্থ বিয়ের পর এবার প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।