মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে পিকআপের ধাক্কায় মোটরসাইকেলে আগুন, প্রাণে বাঁচলেন চালক

রাজশাহীতে পিকআপের ধাক্কায় মোটরসাইকেলে আগুন, প্রাণে বাঁচলেন চালক

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী নগরীতে একটি পিকআপটি পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাকেলের চালক ছিটকে পড়েন রাস্তায়। এতে মোটরসাইকেলে আগুন ধরে যায়। শুক্রবার বেলা সাড়ে দশটার দিকে নগরীর শিরোইল শুভ পেট্রোল পাম্পের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা গুরুতর আহত মোটরসাইকেল চালককে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে দমকল বাহিনীর একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে

মোটরসাইকেলের আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আগুনে মোটরসাইকেলটি সম্পূর্ণ পুড়ে যায়। দুর্ঘটনায় আহত মোঃ রানাউল ইসলাম (৪৫), মহানগরীর চন্দ্রিমা থানার হজের মোড় এলাকার সাহেব জান বিশ্বাসের ছেলে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দমকল বাহিনীর রাজশাহীর সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ জানান, নগরীর শুভ পেট্রোল পাম্পের সামনের সড়কে হলুদ রঙের একটি পিকআপ পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী ছিটকে রাস্তায় পড়েন। সাথে সাথে মোটরসাইকেলটিতে আগুন ধরে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে রামেকে নিয়ে ভর্তি করেন। পরে দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোটরসাইকেলের আগুন নেভাতে সক্ষম হয়।

বর্তমানে আহত মোটর সাইকেল চালক রামেকের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তিনি পায়ে এবং মাজায় আঘাত পেয়েছেন। এক্সরে না করে বিস্তারিত কিছু জানাতে পারছেন না চিকিৎসকরা। এ ব্যপারে বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, দুর্ঘনার খবর পেয়েছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments