মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলামৌলভীবাজার জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মৌলভীবাজার জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মোঃ জালাল উদ্দিন: সারা বাংলাদেশে জ্বালানী তেল সহ সকল পন্যের মূল্য বৃদ্ধি, পরিবহন খাতে ভাড়া বৃদ্ধি অসহনীয় লোডশেডিং এবং ভোলা জেলাছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে মৌলভীবাজার জেলা বিএনপির (একাংশ) উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ১২ আগস্ট ২০২২ইং, এই বিক্ষোভ মিছিলটি শহরের চাঁদনীঘাট থেকে শুরু হয়ে শহরের চৌমুহনায় এলাকায় এসে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

উক্ত বিক্ষোভ মিছিলটি জেলা বিএনপির সহ সভাপতি মোঃ আব্দুল মুকিত এর সভাপতিত্বে ও জেলা বিএনপির সহ সম্পাদক মোঃ মুহিতুর রহমান হেলাল এর পরিচালনায় এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান (ভিপি মিজান), অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রকিব সাবু, সাংগঠনিক সম্পাদক মতিন বক্স, সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, স্বেচ্ছাসেবক দলের জেলা সভাপতি স্বাগত কিশোর দাস চৌধুরী প্রমূখ।

সভায় বক্তারা বলেন, অবৈধ সরকারের মন্ত্রী-এমপি এবং নেতাকর্মীদের নজিরবিহীন দুর্ণীতি ও লোটপাটের কারণে দেশের অর্থনীতি আজ ভেঙ্গে পড়েছে, ব্যাংকের রিজার্ভ কমে গেছে। জ্বালানী তেল গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের অস্বাভাবিক দাম বৃদ্ধি ও অসহনীয় লোডশেডিং এর কারনে আজ দেশের মানুষ অসীম দূর্ভোগের স্বীকার। তাদের দলীয় নেতাকমীদের দুর্ণীতি ও লুটপাটের কারনে দেশ আজ দেউলিয়া হতে যাচ্ছে। বক্তারা বলেন, দেশের জনগনকে সাথে নিয়ে গণতান্ত্রিক আন্দোলন ও সংগ্রামের মাধ্যমে খুব শিঘ্রই দেশে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments