বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীতে ছয় দোকানদারকে ৪১ হাজার টাকা জরিমানা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে জেলা শহরের পৌর বাজার ও সোনাপুরে অভিযান চালিয়ে ডিমের মূল্য তালিকা ও ডিম ক্রয়ের রশিদ না থাকায় ৪জন ডিমের দোকানদার এবং অনুমোদনহীন ও মেয়াদোত্তীর্ণ ওষধ বিক্রির উদ্দেশ্যে দোকানে রাখার দায়ে ২টি ফার্মেসীসহ এসব জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নোয়াখালী কার্যালয়ের সহকারী পরিচালক মো. কাওছার মিয়া নেতৃত্বে ভোক্তার স্বার্থ সুরক্ষায় এসব অভিযান চালানো হয়।

জানা যায়, মাইজদী পৌর বাজারে অবস্থিত ডিমের পাইকারি দোকানে অভিযান চালিয়ে ডিমের মুল্য তালিকা না রাখায় এবং ডিম ক্রয়ের রশিদ সংরক্ষণ না করায় জনি ডিম স্টোর ও বিসমিল্লাহ স্টোরকে যথাক্রমে ২ হাজার এবং নোয়াখালী ডিম হাউজ ও করিম ডিম স্টোরকে যথাক্রমে ১ হাজার টাকা করে জরিমানা করা হয়। সোনাপুর এলাকায় অভিযান চালিয়ে অনুমোদনহীন মেডিসিন রাখার দায়ে যমুনা ফার্মেসীকে ৫ হাজার এবং মেয়াদোত্তীর্ণ ও অনুমোদনহীন মেডিসিন রাখার দায়ে নিউ যমুনা ফার্মেসীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে সহযোগিতা করেন সুধারাম মডেল থানা পুলিশ।

Previous articleরাস্তার পাশে রাখা আছে গাছের চারা, ইচ্ছে হলেই নিতে পারবে পথচারী
Next articleদেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে শাহজাদপুরে আ’লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।