বিমল কুন্ডু: ২০০৫ সনের ১৭ আগষ্ট তৎকালিন বিএনপি-জামাত জোট সরকারের প্রত্যক্ষ মদদে দেশব্যাপী জেএমবি’র সিরিজ বোমা হামলা এবং বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শাহজাদপুরে উপজেলা আওয়ামীলীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

আজ বুধবার কেন্দ্রীয় কর্মসূচির আলোকে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এদিন সকাল ১১ টায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক এমপি চয়ন ইসলাম ও সাধারন সম্পাদক এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে এক বিশাল মিছিল বের হয়। মিছিলটি পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় প্রেস ক্লাব চত্বরে শেষ হয়।

এসময় প্রেস ক্লাব চত্বরে আয়োজিত সভাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক এমপি চয়ন ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল হামিদ লাবলু, যুগ্ম সাধারন সম্পাদক মুস্তাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক মাহবুবে ওয়াহিদ শেখ কাজল, হুমায়ুন কবীর টিপু, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আমিরুল ইসলাম শাহু, সেচ্ছাসেবক লীগ সভাপতি মারুফ হোসেন সুনাম প্রমুখ।

বক্তরা বিএনপি- জামাতের সন্ত্রাস, নৈরাজ্যে ও দেশবিরোধী তৎপরতা ঐক্যবদ্ধভাবে মোকাবেলার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতি আহবান জানান। বিক্ষোভ মিছিলে উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা নেতা, কর্মী ও সমর্থক অংশ গ্রহন করেন। এদিকে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে একই সময়ে উপজেলার ১৩ টি ইউনিয়নে পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। সংশ্লিষ্ট ইউনিয়ন আওয়ামীলীগ এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

Previous articleনোয়াখালীতে ৬ দোকানদারকে জরিমানা
Next articleঅবশেষে জেলা প্রশাসকের হস্তক্ষেপে কুয়াকাটায় বন্ধ থাকা রেস্তরা খুলছে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।